Published On: Sun, Mar 9th, 2014

হেরে যেতে চান না শান্তনু

Share This
Tags

hasan-santunu-amar-desh-journalist-311x186তরুণ, মেধাবী সাংবাদিক হাসান শান্তনু। নিজ প্রতিভায় ও সাহসী লেখনী দিয়ে দুরন্ত গতিতে শুরু হয় তার পথ চলা। কিন্তু হঠাৎ অজানা এক ভয়ংকর ব্যাধি থামিয়ে দিয়েছে তাকে। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লড়ছেন প্রতিনিয়ত। তবে হেরে যেতে চান না তিনি। তাই বেঁচে থাকার আকুতি জানিয়ে ফেসবুকে নিজেই লিখেছেন ‘আমি আবার কলম ধরতে চাই। কলমই আমার জীবন। আর শেষ জীবন পর্যন্ত কলম ধরে রাখতে চাই।’

কমলযোদ্ধা দৈনিক আমার দেশ’র সাংবাদিক হাসান শান্তনু। বেশ কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থতায় ভুগছেন। গত ১৯ জানুয়ারি তার হেমোরেটাল অপারেশন হয়েছে। দীর্ঘ দিন ধরে লিভার, কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন তিনি। তার ডান পায়ে এমন জটিল এক রোগ হয়েছে, রোগটিকে চিকিৎসকরা এখনো পর্যন্ত চিহ্নিত করতে পারছেন না। এর জন্য প্রয়োজন আরো অনেক পরীক্ষা, নিরীক্ষা। সব মিলিয়ে পরিপূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরো প্রায় ৩০ লাখ টাকা।

তিনি বর্তমানে রাজধানীর আল রাজী মেডিকেল হাসপাতালের জেনারেল অ্যান্ড লেপারস্কিপিক সার্জন ডা. এ কে এম আবুল হোসেনের অধীনে চিকিৎসাধীন আছেন।

দীর্ঘদিন ধরে চিকিৎসার খরচ জুগিয়ে শান্তনুর পরিবার এখন অর্থনৈতিকভাবে প্রায় নিঃস্ব। এ অবস্থায় তার পরিবারের সদস্যরা দেশ, প্রবাসে অবস্থানরত হৃদয়বান, মানবিক, দয়াশীল মানুষের সহায়তা কামনা করছেন।

অসহ্য যন্ত্রণায়কাতর শান্তনুকে হাসপাতালের এ শয্যা থেকে মুক্তি দিতে আসুন দাড়াই তার পাশে। এ কলমযোদ্ধার দিকে বাড়িয়ে মানবতার হাত।

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা-

হাসান শান্তনু, হিসাব নম্বর-১১৩২১০৭০০১০৯১৪।প্রাইম ব্যাংক, কারওয়ান বাজার শাখা, ঢাকা।
আপনার সহায়তাটুকু বিকাশও করতে পারেন। নম্বর- ০১৭২৫-৬৫৫০৬৫।

Leave a comment

You must be Logged in to post comment.