Published On: Thu, Jun 27th, 2013

সুখের স্বপ্নে আনচেলোত্তি

Share This
Tags
image_1285_359313গত মৌসুমের শুরুতেই ক্রিস্টিয়ানো রোনালদো বলেছিলেন, রিয়ালে তিনি অসুখী। সেই কথায় ইঙ্গিত দিয়ে বিদায়ের সময় রিয়াল মাদ্রিদ কোচ হোসে মরিনহো বলেছিলেন, এক দল অসুখী খেলোয়াড়ের ক্লাব এর চেয়ে বেশি সাফল্য পেতে পারে না। এবার কার্লো আনচেলত্তি দায়িত্ব নিয়েই বললেন, ক্লাবটিকে তিনি সুখী ক্লাবে পরিণত করতে চান।
রিয়াল মাদ্রিদের নতুন কোচ হিসাবে কার্লো আনচেলত্তিকে পরিচয় করিয়ে দেয়ার পর তিনি ক্লাবটিকে এক ‘সুখের মৌসুম’ উপহার দেয়ার প্রতিশ্রুতি দেন। গতকাল বুধবার তাকে হোসে মরিনহোর উত্তরসূরী হিসাবে পরিচয় করিয়ে দেয়া হয়।

বর্তমানে ৫৪ বছর বয়স্ক ইটালিয়ান এই কোচ তিন বছরের জন্য রিয়াল মাদ্রিদের সাথে চুক্তিবদ্ধ হন। আবারো ইংল্যান্ডের ক্লাব চেলসিতে ফিরে যাওয়া মরিনহোর স্থলাভিষিক্ত হলেন তিনি। মরিনহো তিন বছর মাদ্রিদের সাথে ছিলেন।

আনচেলত্তি বলেন, ‘এই মৌসুমটা হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদের সুখের মৌসুম। এটা বিশ্বের সবচেয়ে মর্যাদাসম্পন্ন ক্লাব। আমরা সেরা ফুটবল খেলতে চেষ্টা অব্যাহত রাখবো।’ ফ্রান্সের ক্লাব প্যারি সেন জার্মেই (পিএসজি) গত মৌসুমে আনচেলত্তির কোচিংয়ে ফরাসি লিগ জয় করে।

রিয়ালের সভাপতি ফ্লোরেনটিনো পেরেজ আনচেলত্তিকে ‘বিশ্বের সেরা কোচদের একজন’ হিসাবে অভিহিত করে বলেন, ‘একদিন আমি তোমাকে বলেছিলাম, তুমি আমার কোচ হবে এবং আজ সেই ইচ্ছে সত্যে পরিণত হয়েছে।’

Leave a comment

You must be Logged in to post comment.