Published On: Fri, Mar 7th, 2014

সাভারে ট্রাক চাপায় তিন যুবক নিহত

Share This
Tags
Bloody-City-Roadsসাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সোয়া ৬ টায় হেমায়েতপুর জাদুরচর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সোয়া ৬ টার দিকে মোটরসাইকেলযোগে তিন জন ঢাকা থেকে সাভারের উদ্দেশ্যে আসার সময় ঢাকা-আরিচা মহাসড়কের যাদুরচর এলাকায় পৌঁছলে পিছন থেকে বেপরোয়াগতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত)  জানান, সন্ধ্যার আগে মোটরসাইকেলযোগে ওই তিন যুবক ঢাকা থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী ( নূরুল ইসলামের ভাগ্নে) আহসান হাবীবের সঙ্গে দেখা করতে সাভারের উদ্দেশ্যে আসছিলেন। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তারা ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের অদূরে যাদুরচর এলাকার আয়শা মেমোরিয়াল হাসপাতালের সামনে পৌঁছলে পিছন থেকে বেপরোয়াগতিতে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-৮৫২৩) মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। প্রচন্ড ধাক্কা খেয়ে তিনজনই মহাসড়কের ওপর ছিটকে পড়লে ট্রাকটি তাদের চাপা দেয়। ঘটনাস্থলে তিনজনই নিহত হন। নিহতদের মধ্যে ফরহাদ হোসেনের পকেটে থাকা তার কলেজের আইডি কার্ড পাওয়া যায়। সে শেরপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বাবার নাম ফজলুল হক। নূরুল ইসলাম জাদু মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সে জামালপুর জেলার মাদারগঞ্জ থানার কয়রা গ্রামের মৃত হালিম মুন্সির ছেলে। নূরুল ইসলাম ও ফরহাদ পরস্পর চাচাতো ভাই। অপর নিহত ব্যক্তি সুলতান মিয়া একটি প্রাইভেট কম্পানিতে চাকরি করতেন। তার বাবার নাম তোতা মিয়া।

সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) শফিকুল ইসলাম  বলেন, এঘটনায় ট্রাকের চালক শান্ত (২৭) ও তার সহকারী মানিক (২৪)- কে আটক ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ। শান্ত ও মানিক দুই সহদর। এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a comment

You must be Logged in to post comment.