Published On: Tue, Mar 4th, 2014

শ্রীলঙ্কার জয় ১২৯ রানের, প্রতিপক্ষ আফগানিস্তান

Share This
Tags
thisara-perera-640-asia-cupশ্রীলঙ্কার করা ২৫৩ রানের বিপরীতে জয়ের জন্য ২৫৪ রানের টার্গেটে খেলতে নেমে লঙ্কান বোলিংয়ের সামনে টিকতেই পারছে না আফগানিস্তান। দ্বিতীয় ওভারে সাত বলে সাত রান করে সুরাংগা লাকমালের বলে বোল্ড আউট হয়েছেন ওপেনার মোহাম্মদ সাজ্জাদ। এরপর ৩৪ বলে ২৭ রান করে থিসারা পেরেরার বলে আউট হন আসগার স্তানিকজাই। নুর আলী যাদরান ৪১ বলে ২১ রান করে মেন্ডিসের বলে আউট হওয়ায় চাপের মুখে পড়েছে আফগানিস্তান। এরপর ১৩ বলে চার রান করার পর নওরোজ মঙ্গলকে ফেরত পাঠান থিসারা। আর লাকমালের বলে থিরিমান্নের হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নের পথ ধরেন সামিউল্লাহ সেনওয়ারি। আফগান অধিনায়ক মোহাম্মদ নবীকে এলবিডাব্লিউর ফাঁদে ফেলে আউট করেন চতুরঙ্গ ডি সিলভা। তাঁর সংগ্রহ ৪৩ বলে ৩৭ রান। সর্বশেষ এলবিডাব্লিউ হয়ে ফেরত গেছেন হামজা হটাক। ৩৮ ওভার ৪ বলে ১২৪ রানে সব ক’টি উইকেট হারিয়ে ফেললে শ্রীলঙ্কা ১২৯ রানের বড় জয় পায়।
শ্রীলঙ্কা দল : কৌশল পেরেরা, লাহিরু থিরিমান্নে, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), চতুরঙ্গ ডি সিলভা, থিসারা পেরেরা, লাসিথ মালিঙ্গা, সুরাংগা লাকমাল, অজন্তা মেন্ডিস।
আফগানিস্তান : মোহাম্মদ শাহজাদ, নুর আলি যাদরান, আসগার স্তানিকজাই, নওরোজ মঙ্গল, মোহাম্মদ নবী (অধিনায়ক), সামিউল্লাহ সেনওয়ারি, নাজিবুল্লাহ জাদরান, মিরওইয়াজ আশরাফ, হামজা হটাক, দৌলত জাদরান ও শাপুর জাদরান।

Leave a comment

You must be Logged in to post comment.