Published On: Wed, Aug 21st, 2013

মেয়ের পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় বাবা খুন!

Share This
Tags

0000_Kill_Logoকক্সবাজারের চকরিয়াতে মেয়ের পরকিয়া প্রেমে বাধা প্রধান করায় মেয়ের সহযোগিতায় বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরকিয়া প্রেমিকের বাবাকে গ্রেপ্তার করছে পুলিশ।

কক্সবাজারের পেকুয়া সদর উইনিয়নের বটতলি গ্রামের এয়ার মোহাম্মদের ২৩ বছর বয়সী মেয়ে রোজিনার সাথে কয়েক বছর আগে পাশের এলাকার আবদুল খালেকের বিয়ে হয়। আবদুল খালেক বর্তমানে ওমানে থাকছেন। স্বামীর অনুপস্থিতির সুযোগে পরকিয়ায় জড়িয়ে পড়ে এলাকার মেম্বারের ছেলে নুরুলের সাথে।

নুরুলের সাথে রোজিনার অবৈধ সম্পর্ক না মেনে বাধা প্রদান করেছিলেন এয়ার মোহাম্মদ। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছিলো তারা। এরই এক পর্যায়ে বাড়ি ছেড়ে নুরুলের সাথে ভাড়া বাড়িতে উঠে রোজিনা। পরে এয়ার মোহাম্মদ এলাকাবাসিকে সাথে নিয়ে রোজিনাকে সেখান থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন। কিন্তু রোজিনা বাবার এই কাজ মেনে না নিয়ে প্রেমিককে বলে তাকে বাড়ি থেকে বের করে নিয়ে যেতে।

 

রোজিনার কথা অনুযায়ি তাকে বাড়ি থেকে নিয়ে যেতে নুরুল তার বখাটে বন্ধুদের নিয়ে এয়ার মোহাম্মদের বাড়িতে আসে। এরপর রোজিনা তাদের বাড়িতে ঢুকতে সাহায্য করে এবং তার বাবাকে খুন করে ফেলতে বলে। নুরুল তখন উপর্যুপুরি গুলি খুন করে এয়ার মোহাম্মদকে।

পালিয়ে থাকা রোজিনা ও নুরুলকে ধরতে অভিযান চালানো হচ্ছে এবং ঘটনার ব্যাপারে মামলার প্রস্তুতিও চলছে।

Leave a comment

You must be Logged in to post comment.