বৈশাখে অডিও বাজার

Share This
Tags

313530557Desk Report dhakabd24 : বৈশাখ জাগ্রত দ্বারে। এই বৈশাখে তারকা কণ্ঠশিল্পীদের পাশাপাশি বেশ কয়েক নবীন কণ্ঠশিল্পীর অ্যালবাম প্রকাশিত হচ্ছে।

এর মধ্যে নির্ঝর ও ব্রাদারহুড প্রজেক্টের অ্যালবাম ‘রকহোলিক’ প্রকাশিত হচ্ছে এবারের বৈশাখে। মোট ১৩টি ব্যান্ডের গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি।

বালামের চতুর্থ একক অ্যালবাম ‘ভুবন’ প্রকাশিত হচ্ছে। মোট ১০টি গান থাকছে তার এ নতুন এককে। নতুন অ্যালবামের সব গান লিখেছেন জাহিদ পিন্টু।

তরুণ প্রতিভাবান কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক ইমরানের দ্বিতীয় একক ‘তুমি’ প্রকাশিত হয়েছে। তুমি অ্যালবামের সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরানই। ৩টি দ্বৈতগানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, পূজা ও নওমি।

সামিনা চৌধুরীর ১৩তম একক ‘পুষ্পবৃষ্টি’ আসছে বৈশাখে। সব গানের কথা ও সুর করেছেন আবদুল বারী। গানগুলোর সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার ও ইবরার টিপু।

রাকিব মোসাব্বিরের তৃতীয় একক ‘সুখ পাখি’ প্রকাশিত হচ্ছে সিডি চয়েস থেকে। অ্যালবামের ৪টি গানে দ্বৈতকণ্ঠে গেয়েছেন সালমা, খেয়া, সাবরিনা সাবা ও আনিকা।
পাঞ্জাবিওয়ালাখ্যাত শিরিনের তৃতীয় একক ‘রঙিলা’ প্রকাশিত হয়েছে লেজারভিশন থেকে। অ্যালবামে মৌলিক, ফোক, বিরহ ও আধ্যাত্মিক ধারার গান রয়েছে।

খেয়ার একক অ্যালবাম ‘মন মানে না’ প্রকাশিত হচ্ছে সিডি চয়েস থেকে। গানগুলোর সুর ও সংগীত করেছেন আরফিন রুমি। অ্যালবামে ৯টি গানের মধ্যে ৫টিতেই দ্বৈতকণ্ঠ দিয়েছেন আরফিন রুমি।

Leave a comment

You must be Logged in to post comment.