Published On: Thu, Apr 10th, 2014

বিএনপি তিস্তা অভিমুখে লংমার্চ করবে

Share This
Tags

image_243_50247ভারতের কাছ থেকে পানির ন্যায্য হিস্যার দাবিতে তিস্তা নদী অভিমুখে লংমার্চ করবে বিএনপি। তবে, লংমার্চের তারিখ এখনও ঠিক করা হয়নি। পরে তারিখ চুড়ান্ত করা হবে।
বুধবার রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়। চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।
বৈঠকের একটি সূত্র জানায়, খুব শিগগিরই ঢাকা মহানগর কমিটি গঠন, দলের কেন্দ্রীয় কাউন্সিল করাসহ কয়েকটি বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। এ ব্যাপারে খালেদা জিয়া বৈঠকে বলেন, এই দুটো বিষয় নিয়ে কাজ চলছে। যেকোনো সময়ে ঢাকা মহানগর কমিটি গঠন করা হবে। পরবর্তীতে কাউন্সিলের তারিখ ঘোষণা করা হবে। এছাড়াও রাজধানী ঢাকার আশের পাশে এবং কয়েকটি জেলায় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি সমাবেশ করবে বলেও বৈঠকে আলোচনা হয়। এসব সমাবেশে খালেদা জিয়া উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে।
বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, রফিকুল ইসলাম মিয়া, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, আর এ গণি, সারোয়ারি রহমান, গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

Leave a comment

You must be Logged in to post comment.