Published On: Sun, Dec 1st, 2013

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত পল ওয়াকারের মৃত্যু

Share This
Tags
paul-walker-picture-5‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা পল ওয়াকার লস অ্যাঞ্জেলসে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। শনিবার সন্ধ্যায় ৪০ বছর বয়স্ক এই অভিনেতা দুর্ঘটনায় পতিত হন। তবে এ সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। লস অ্যাঞ্জেলসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থেকে জানানো হয়েছে এই দুর্ঘটনায় দুজন মারা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সান্তা ক্লায়ারিটি উপত্যকার সিগনালের পিছনে একটি লাল গাড়ি দু্মড়ানো-মোচড়ানো অবস্থায় উলটে থাকতে দেখেন। এটিই ছিল সেই গাড়ি যেখান থেকে দুটি লাশ উদ্ধার করা হয়। তার অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক বার্তায় জানানো হয়, পল ওয়াকার তার বন্ধুর লাল রঙের পোরশে স্পোর্টস কারে চড়ে একটি দাতব্য অনুষ্ঠানের উদ্দেশে রওনা হয়েছিলেন। গাড়িটি উত্তর লস অ্যাঞ্জেলসে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্প পোস্টের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থল থেকে দুটি অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।  মৃতদেহগুলো আগুনে এতটাই ভস্মীভূত হয় যে প্রাথমিকভাবে চিহ্নিত করা কঠিন।

২০০১ সালে জনপ্রিয় অ্যাকশন হিরো পল ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজে কাজ শুরু করেন। এই সিরিজের ষষ্ঠ সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে আগামী বছরের মে মাসে।

Leave a comment

You must be Logged in to post comment.