Published On: Tue, May 6th, 2014

নারায়ণগঞ্জের আরেক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন

Share This
Tags

Narayanganj-Mapকাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে তুলে নিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতে নারায়ণগঞ্জে আরো এক ব্যবসায়ীর সন্ধান মিলছে না। গতকাল সোমবার সকালে নারায়ণগঞ্জের বন্দরের বাসা থেকে বের হওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নাম মো. আমানউল্লাহ। তিনি কাপড় ব্যবসায়ী। পরিবারের ধারণা তাকে অপহরণ করা হয়েছে। আমানের পরিবার থানায় একটি জিডিও করেছে। পুলিশ কর্মকর্তা ও স্বজনরা বলছে, জিডির সূত্র ধরে তাকে খোঁজা হচ্ছে।
আমান বন্দরের দক্ষিণ মুছাপুরের মিনার বাড়ি এলাকার মৃত মিছির আলীর ছেলে। নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেইট এলাকায় তিনি কাপড়ের ব্যবসা করেন। আমানের বড় ভাই মোক্তার হোসেন বলেন, পণ্য কিনতে সকাল ৬টার দিকে ৪ লাখ টাকা নিয়ে বন্দর থেকে গাজীপুরের দিকে রওনা হন তার ভাই। সকাল ৯টা থেকে তার মোবাইল ফোন বন্ধ পাচ্ছেন তারা। মোবাইল বন্ধ পেয়ে গাজীপুরের যাদের কাছ থেকে আমানউল্লাহ মাল কেনে তাদের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। কিন্তু আমানউল্লাহ গাজীপুরে যায়নি বলে জানিয়েছে তারা।
মোক্তার হোসেন আরো জানান, দুপুর ২টার দিকে তাদের বড় ভাই আমির হোসেনের মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে একটি কল আসে । ফোনে অপরিচিত এক ব্যক্তি আমানউল্লাহকে টঙ্গীতে খোঁজার পরামর্শ দেন। এরপর টঙ্গী, গাজীপুর এবং এর আশপাশে তাকে খুজে পাওয়া জাই নাই। কোথাও খুঁজে না পেয়ে রাতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে আমানউল্লাহর পরিবার।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে তুলে নেয়া হয় কাউন্সিলর নজরুলসহ সাতজনকে। তিনদিন পর তাদের লাশ মেলে শীতলক্ষ্যা নদীতে। এর মধ্যেই সাইফুল ইসলাম নামে নারায়ণগঞ্জের এক ব্যবসায়ী অপহূত হন। পরদিন সাভারের নবীনগরে তাকে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

 

Leave a comment

You must be Logged in to post comment.