Published On: Fri, Apr 19th, 2013

জেন্টেলম্যান গানটির নতুন রেকর্ড

Share This
Tags

psyদক্ষিণ কোরীয়ার জনপ্রিয় পপসঙ্গীতশিল্পী সাইয়ের `গ্যাংনাম স্টাইল`র পর নতুন গান ‘জেন্টেলম্যান`।জানা গেছে, ইউটিউবে দেড় বিলিয়ন দর্শক গানটি দেখেছে। যা পূর্বের সব গানের রেকর্ডকে ভঙ্গ করে গেছে। গত শনিবার রাত ৯টায় গানটি পোস্ট হওয়ার পর মাত্র ২৪ ঘণ্টায় এই গানটির ভিডিও দেখে প্রায় ২০ মিলিয়ন মানুষ। ভিডিওটিতে সাইকে সুইমিং পুল, গ্রন্থাগার, দামি কাপড়ের দোকান, রেস্তোরাঁসহ সিউলের বিভিন্ন স্থানে নাচতে দেখা যায়।

ফ্রান্স, কানাডা, নিউজিল্যান্ড, ডেনমার্ক, সুইডেনসহ বিশ্বের অনেক দেশে ‘জেন্টেলম্যান’ শীর্ষ ১০ ভিডিও গানের তালিকায় রয়েছে। গত সোমবার পেরিয়ে মঙ্গলবার দুপুরের মধ্যে এই ভিডিওতে ভিড় করে ৮৯ মিলিয়ন দর্শকেরও বেশি। যা ইতিহাসের সেরা রেকর্ড। সাই আশা করছেন এটি তার `গ্যাংনাম স্টাইল`কেও ছাড়িয়ে যাবে। এখন এটি ইউটিউবের হিট লিস্টের শীর্ষে অবস্থান করছে।

সম্প্রতি প্রকাশিত এই গানটির ভিডিও শেয়ারিং ওয়েবসাইটে দেখার জন্য নতুন রেকর্ড গড়েছে।এ রেকর্ড ২০১২ সালের কানাডীয় তারকা জাস্টিন বিবারের ‘বয়ফ্রেন্ড’ ভিডিওর রেকর্ডকে ছাড়িয়ে গেছে। জাস্টিনের গানটি এক দিনের মধ্যে ‘বয়ফ্রেন্ড’ ভিডিওটি ৮০ লাখ গ্রাহক দেখেছিলেন।গত জুলাই মাসে ইউটিউবে সাইয়ের গ্যাংনাম স্টাইল পোস্ট করার পর থেকে এ পর্যন্ত ১৫০ কোটিবার ভিডিওটি দেখা হয়েছে। অন্য কোনো ভিডিও এখনো এ রেকর্ড ভাংতে পারেনি।

Leave a comment

You must be Logged in to post comment.