Published On: Fri, May 31st, 2013

ছাত্রলীগ-যুবলীগ শিবিরের সংঘর্ষে পুলিশসহ আহত ৩০

Share This
Tags

কুমিল্লা ও ফেনী সীমান্ত সংলগ্ন গুণবতী বাজারে শিবিরের সঙ্গে ছাত্রলীগ ও পুলিশের দফায় দফায় সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। বৃহ1স্পতিবার গভীর রাতে এক ছাত্রলীগ কর্মীর ওপর শিবিরের হামলার খবরে এ সংঘর্ষ ঘটে। পুলিশ চার জনকে আটক করার কথা স্বীকার করেছে। আহতদের পরিচয় জানা যায়নি। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে গুনবতী ইউনিয়ন বাজারে ছাত্রশিবিরের এক কর্মীকে মারধর করে ছাত্রলীগ কর্মীরা। এ নিয়ে দুপুরে গুণবতী কলেজের সামনে ছাত্রশিবির ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে আবার হাতাহাতি হয়।

এর জের ধরে রাত ১০টায় ওই বাজারে ছাত্রশিবির কর্মীরা একত্র হতে থাকলে পুলিশ এসে তাদের বাধা দেয়। রাত ১১টার দিকে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা ওই এলাকায় এসে ছাত্রশিবিরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তিন পুলিশ কনস্টেবলসহ প্রায় ৩০ জন আহত হন।

এছাড়া সংঘর্ষ চলাকালে ওই বাজারের তালতলা মার্কেটে জামায়াতের পরিচালনাধীন ১০টি দোকানে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়া হয়। এসময় একটি মাইক্রোবাসেও অগ্নিসংযোগ করা হয়। তাছাড়া বাজারের আশে-পাশের প্রায় ২০টি বাড়িতে ভাঙচুর ও লুটপাট হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকুল চন্দ্র বিশ্বাস জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a comment

You must be Logged in to post comment.