Published On: Wed, Mar 5th, 2014

ইয়াং জেনারেশনকে কিছু শেখাতে ভদ্র ভাষায় কথা বলা প্রয়োজন – খালেদা জিয়া

Share This
Tags
khaleda ziaইয়াং জেনারেশনকে কিছু শেখাতে হলে ভদ্র ভাষায় কথা বলা দরকার বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ বুধবার রাত নয়টার দিকে বিএনপির গুলশান কার্যালয়ে বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সাবেক ১০ খেলোয়াড়ের দলে যোগদান অনুষ্ঠানে উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণের বিষয়ে সরকারদলীয় নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে এ মন্তব্য করেন।

খালেদা জিয়া বলেন, আমরা উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেছি কারণ এই নির্বাচন সরকার পরিবর্তনে কোন ভূমিকা রাখে না। কিন্তু এই নির্বাচনে বিএনপি’র অংশগ্রহণে গা জ্বালা করায় সরকারদলীয় নেতাকর্মীরা বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলছেন।

তিনি বলেন, এই সরকারের আমলে খুন খারাপি এত বেশী হয়েছে যে ইতপূর্বে আর কোন সময়েই হয় নি। নির্বাচনকেন্দ্রিক আন্দোলনে বিএনপির ৩০৪ জন নেতাকর্মীকে হত্যা ও ৫৬ জনকে গুম করা হয়েছে।

চেয়ারপারসন বলেন, সরকার দেশের সকল প্রতিষ্ঠানকে দলীয়করণ করে ধংস করছে। যোগ্য লোক থাকা সত্বেও দলীয় অযোগ্য লোকদের নিয়োগ দেওয়া হয়েছে। তিনি এসময় বিডিআর বিদ্রোহের প্রসঙ্গে সেইসময় সরকারের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করেন।

দলে যোগদানকৃত খেলোয়াড়দের উদ্দেশে খালেদা জিয়া বলেন, আপনারা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আপনারা দেশের প্রতিনিধি। ক্রীড়াজগতে আপনারা যে ভূমিকা রেখেছেন তা দলেও রাখবেন। এসময় তিনি যে কোন খেলোয়াড়দের জন্য বিএনপির দরজা খোলা আছে বলে জানান।

Leave a comment

You must be Logged in to post comment.