Published On: Thu, Jun 19th, 2014

আল্লাহতায়ালা একমাত্র ভরসা

Share This
Tags

khaleda ziaডেস্ক রিপোর্ট –  কালশীর বিহারি পল্লীর ঘটনা প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘আমাদের একমাত্র ভরসা আল্লাহতায়ালা। আওয়ামী লীগ যদি সত্যিকারে আল্লাহকে বিশ্বাস করে তাহলে তাদের ভয় করা উচিত। দুনিয়াতে না হলেও একদিন তাঁদের বিচার হবেই।’
খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে কালশীর বিহারি পল্লীর নিহতদের স্বজনদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়া বলেন, একটা বিচার বিভাগীয় তদন্ত করা উচিত। প্রকৃত অপরাধী যেই হোক না কেন তাদের আইনের আওতায় এনে বিচার করা হোক।
এর আগে রাত ৯টার দিকে কালশীর ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সঙ্গে সাক্ষাৎ করেন খালেদা জিয়া। এ সময় তিনি শোকসন্তপ্ত পরিবারগুলোকে সান্ত্বনা দেন এবং ৯ লাখ টাকা সহায়তা তুলে দেন।
এদের মধ্যে কেবল ইয়াসিনের পরিবারেরই ৯ জন পুড়ে মারা যায়। বিএনপি চেয়ারপারসন তাঁর হাতে দুই লাখ এবং পুলিশের গুলিতে নিহত আজাদের পরিবারকে এক লাখ টাকা প্রদান করেন। আজাদের পরিবারের পক্ষে তাঁর স্ত্রী সুলতানার হাতে টাকা তুলে দেওয়া হয়।
এ ছাড়া ঘরপোড়া ১০ পরিবার এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত প্রায় ১২ পরিবারের সদস্যদের হাতে আরো ছয় লাখ টাকা আর্থিক সহায়তা দেন বিএনপি চেয়ারপারসন।

Leave a comment

You must be Logged in to post comment.