Published On: Thu, Sep 5th, 2013

অ্যাপস দেবে যৌন সঙ্গীর খোঁজ!

Share This
Tags

aপ্রযুক্তির ছোঁয়ায় কতকিছুই না চলে এসেছে হাতের নাগালে। এবার সেই প্রযুক্তির আরেকটি কারিশমার খবর পাওয়া গেল। সেই পুরানো ‘ডেট’ পদ্ধতি যদি আপনার কাছে ব্যাকডেটেড আর সময় সাপেক্ষ মনে হয়, তাহলে আপনার সে সমস্যা দূর করার উপায় এসে গেছে।
ইচ্ছা এবং মন, দুইয়ের সঙ্গে মাননসই যৌন সঙ্গী খুঁজে নিতে এবার চলে এল নতুন অ্যাপস নাম ‘পিওর’। এই অ্যাপলিকেশনের মাধ্যমে পছন্দমতো যৌন সঙ্গী খুঁজে পাওয়া যাবে।
‘কুইক অ্যান্ড সেফ ওয়ে টু ফাইন্ড সেক্স লাইফ নাউ’ অর্থাৎ দ্রুত ও সুরক্ষিত উপায়ে যৌন সঙ্গী খুঁজে নেওয়ার পথ। এই ট্যাগ লাইন সঙ্গে করে চলে এসেছে ‘পিওর’। যদিও এখনও কোনও অ্যাপ স্টোরে ‘পিওর’ এর সুদ্ধতার স্বাধ নেওয়া যাবে না, তবে ইচ্ছা থাকলেই সদস্য হতে অনলাইনে অ্যাপ্লিকেশন করা যাবে।
সদস্য হওয়ার পর জানাতে হবে নারী না পুরুষ, সঙ্গী হিসাবে আপনার কাকে পছন্দ। আপনি যদি সঙ্গীর খোঁজে কোথাও যেতে বা সঙ্গীকে আপনার কাছে আনতে সমর্থ হন এই অ্যাপস আপনাকে আপনার সঙ্গে মাননসই কিছু সঙ্গীর অপশন দেবে।
‘পিওর’-এর অন্যতম প্রতিষ্ঠাতা রোমান সিদোরেঙ্কো জানিয়েছেন যদি দুই ব্যাক্তির ছবি দেখে পরস্পর পরস্পরকে পছন্দ করেন তাহলে এই অ্যাপসই দায়িত্ব নিয়ে দু`জনের কাছে দু`জনের আরও ছবি পাঠাবে। সেই ছবির মধ্যে মুখ, শরীরের বিভিন্ন অংশের মধ্যে গোপন স্পর্শকাতর ছবিও থাকবে।

Leave a comment

You must be Logged in to post comment.