Published On: Tue, May 20th, 2014

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৯

Share This
Tags

dsধামরাই: ঢাকার ধামরাইয়ে পথিক সিরামিকসের শ্রমিকবহনকারী একটি বাস আজ সকালে খাদে পড়ে যায়। এতে ধামরাইয়ের কোল্লা এলাকার জাহানারা বেগম (২৯) ও একই উপজেলার জয়পুরা গ্রামের অর্চন রানী শীল (৩৫) এবং সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের রওশন আরা বেগম (৩৫) মারা যান।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাসটি ধামরাইয়ের ইসলামপুর থেকে শ্রমিকদের নিয়ে ডাউটিয়ায় কারখানায় যাচ্ছিল। কারখানা থেকে এক কিলোমিটার দূরে থাকা অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলে জাহানারা মারা যান। সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে রওশন আরা ও অর্চন রানী মারা যান। বাসে ৩৫ জন যাত্রী ছিলেন। এ দুর্ঘটনায় আহত ২২ জনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মির্জাপুর: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর বাইপাসের পোস্টকামুরী এলাকায় গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ট্রাকের সঙ্গে সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক ও তাঁর সহকারীসহ তিনজন নিহত হয়েছেন।
তবে নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি কেউ।

চট্টগ্রাম: চট্টগ্রামের বন্দর থানার ২ নম্বর গেট এলাকায় আজ ভোরে গাড়ির ধাক্কায় শিপন শরীফ (১১) নামের এক শিশু নিহত হয়েছে।
শিপন শরীফ বন্দর এলাকায় একটি ডেকোরেশনের দোকানে কাজ করত। একটি অনুষ্ঠানের সাজসজ্জার কাজ শেষে ফেরার পথে ২ নম্বর গেট এলাকায় একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে বাগেরহাটের মোরেলগঞ্জ থানার নাছির শরীফের ছেলে।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পান্থাপাড়া এলাকায় আজ সকালে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৭ জন।
নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম আবু হানিফ (৩৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ১০টার দিকে টাঙ্গাইল থেকে রংপুরগামী একটি ট্রাক পান্থাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টিআর পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটি মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ট্রাকের যাত্রী আবু হানিফসহ দুজন ঘটনাস্থলে মারা যান। আহত ব্যক্তিদের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Leave a comment

You must be Logged in to post comment.