Published On: Fri, Sep 6th, 2013

খুব শীঘ্রই শিরোনামহীন এর ভিডিও “আবার হাসিমুখ” নিজস্ব ইউটিউব চ্যানেল “শিরোনামহীন টিভি” তে উন্মুক্ত করে দেওয়া হবে

Share This
Tags

 600824_10151455128774397_2069619727_n

শিরোনামহীন ব্যান্ড এর সঙ্গে সরাসরি কথা বলেছেন  –  আশরাফ শিফাত

 

ঢাকাবিডি২৪– দীর্ঘ ৫ বছর পর শিরোনামহীন আবারও শ্রোতাদের কাছাকাছি,কেমন লাগছে??

শিরোনামহীন- সব মিলিয়ে অনুভূতি চমৎকার।কারণ অনেক দিন ধরে আমাদের গান শ্রোতারা পায়নি সেভাবে।আর আমরাও অপেক্ষায় ছিলাম।

ঢাকাবিডি২৪– অ্যালবামের নাম “শিরোনামহীন” কেন?

শিরোনামহীন- বিশ্বের যত বড় বড় ব্যান্ড আছে তারা প্রত্যেকে তাদের একটা অ্যালবাম নিজেদের নামে করে থাকে যেখানে সেরা কাজগুলো শ্রোতাদের সামনে তুলে ধরে।আমরাও সেরকম কিছু গান করার চেষ্টা করেছি। এটি আমাদের ৫ম অ্যালবাম। আগের অ্যালবামগুলো শ্রোতারা ভালভাবে নিয়েছেন বলেই এই দুঃসাহস দেখানো বলতে পারেন !!!

ঢাকাবিডি২৪– ফেসবুকের একটা পোস্টে আপনারা লিখেছেন যে এবারের এ্যালবামে কোনও কর্পোরেট লোগো নেই এবং শ্রোতারাই এ্যালবামের মূল স্পন্সর।এ্যালবামের বিক্রির পরিমাণ দেখে কি মনে হল,সেই বিশ্বাস কি রাখতে পেরেছে??

শিরোনামহীন- অবশ্যই।এ্যালবাম প্রকাশের প্রথম দিন থেকে এখনো পর্যন্ত যতটুকু বিক্রির পরিমাণ জেনেছি,তাতে আমরা সত্যি অভিভূত।একটু সংশয় ছিল কারণ এ্যালবামের দাম ১৫০ টাকা।কিন্তু এরপরও শ্রোতাদের এমন সাপোর্ট পাবো ভাবিনি।আমরা সত্যি কৃতজ্ঞ।

ঢাকাবিডি২৪– এ্যালবামের কাভার থেকে শুরু করে ভেতরের প্রতিটি পাতায় ছিল অসাধারণ নির্মাণশৈলীর ছাপ।এ ব্যাপারটা একটু শেয়ার করুন প্লিজ।

শিরোনামহীন- এবার এ্যালবামটি যেহেতু ব্যান্ডের নামে প্রকাশিত হবে বলে ঠিক করা হল তাই আলাদা কিছু করার চিন্তা ।এ্যালবামের কাভারে আছে আমাদের সব ব্যান্ড মেম্বারদের আঙ্গুলের ছাপ।এছাড়া শ্রোতাদের বুঝার সুবিধার্থে প্রতিটা গানের পেছনের গল্প, গানের কর্ড দিয়েছি। এর আগে বাংলা ব্যান্ডের ক্ষেত্রে এমন হয়েছে কিনা জানা নেই।সব মিলিয়ে এটি অনেকটা বইয়ের মতো ছিল।এ কারণেই খরচ বৃদ্ধির কারণেই দামটাও বেশী হয়েছে।কাভার ডিজাইনের মুল ভাবনার কাজটি করেছে তুহিন আর বাস্তবায়নের রূপ দিয়েছে জিয়া।

ঢাকাবিডি২৪– আমরা জানি যেকোনো কিছুর সিকুয়্যাল মানে একটু রিস্ক যেমন আছে,তেমনি শ্রোতাদের আগ্রহের ফলে একধরনের মানসিক চাপ তৈরি হয়।”আবার হাসিমুখ” এর ক্ষেত্রেও কি ব্যাপারটা এমন ছিল?

শিরোনামহীন- এক অর্থে কথাটা সত্যি।এখনো অনেক শ্রোতা আছে যারা শুধু “হাসিমুখ”(প্রথম এ্যালবাম “জাহাজি”র গান) গানটার জন্যই পছন্দ করে।তবে এই ক্ষেত্রে আমরা সৌভাগ্যবান যে “আবার হাসিমুখ” গানটাও সবাই বেশ পছন্দ করেছে ।

ঢাকাবিডি২৪– আবার হাসিমুখ গানটির একটা চমৎকার মিউজিক ভিডিও বানানো হয়েছে।কবে নাগাদ দেখতে পাবে এটি??

শিরোনামহীন- এরইমধ্যে মিউজিক ভিডিওটির প্রিমিয়ার হয়েছে স্টার সিনেপ্লেক্সে। দেশের বাইরে MTV এবং দেশে একাওর টিভি, একুশে টিভি সহ আরও অনেকেই সম্প্রচার করছে ।খুব শীঘ্রই  শিরোনামহীন এর ভিডিও টি নিজস্ব ইউটিউব চ্যানেল “শিরোনামহীন টিভি” তে  উন্মুক্ত করে দেওয়া হবে।

ঢাকাবিডি২৪– শ্রোতাদের উদ্দেশ্যে শিরোনামহীন…………..

শিরোনামহীন– সবাইকে অসংখ্য ধন্যবাদ।এতোটা সাড়া পাবো ভাবিনি সত্যি।যারা এ্যালবাম এখনো সংগ্রহ করোনি,কিনে নিতে পারো। সেই সাথে জানিয়ে রাখি,যারা যারা দেশের বাইরে বসে আমাদের গান কিনতে চান,তারা আইটিউন্স,স্পটিফাই,আমাজনে আমাদের গানগুলোর সফট-কপি পাবেন।

Leave a comment

You must be Logged in to post comment.