Published On: Wed, Jan 8th, 2014

মিলন,সেলিমা,মাহবুব আটক। মুক্ত হলেন নাজিম

Share This
Tags
untit_11212বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও লক্ষ্রীপুর-১ আসনের এমপি নাজিম উদ্দিন আহমদসহ বেশ কয়েকজন নেতাকে আটক করেছে পুলিশ। তবে পরে নাজিম উদ্দিন আহমেদকে ছেড়ে দেয়া হয়েছে।
রাজধানীর গুলশানে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে হরতালের মেয়াদ বৃদ্ধির ঘোষণার পর মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে সেলিমা রহমানকে আটক করা হয়। গ্রেপ্তার করে তাকে ডিবি কার‌্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।
এদিকে সংবাদ সম্মেলন থেকে বের হয়ে যাওয়ার সময় বেলা ২টা ২৫ মিনিটে রাজধানীর প্রেসক্লাবের সামনে থেকে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনকে আটক করে  গোয়েন্দা পুলিশ। তাকেও ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।
অপরদিকে রাজধানীর বারিধারা ডিওএইচএস চার নম্বর রোডের ২৮৮ নম্বর বাসা থেকে মঙ্গলবার বেলা ৩টার দিকে ফজলুল হক মিলন ও লক্ষ্রীপুর-১ আসনের এমপি নাজিম উদ্দিন আহমদকে আটক করা হয়। তাদের দুইজনকেও ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তবে জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ জয়নাল আবদিন ফারুক, সাংসদ হারুনর রশীদ ও শিরীন সুলতানাকে আটক করা হলেও পরে তাদের ছেড়ে দেয়া হয়। এদিকে রাত সাড়ে ১০টার দিকে নাজিম উদ্দিন আহমেদকে ছেড়ে দেয় পুলিশ।
সেলিমা রহমানের বাসাসূত্রে জানা গেছে, সেলিমা রহমান সংবাদ সম্মেলন করেই বাসা থেকে কিছুক্ষণের জন্য বের হয়েছিলেন।পরে পুলিশ এসে বাসায় তল্লাশী চালায় কিন্তু পুলিশ তাকে বাসায় না পেয়ে সেলিমা রহমানের ভাইয়ের বাসায় যান এবং সেখান থেকে তাকে আটক করা হয়।
মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।  সুত্র – ঢাকা টাইম্‌স ২৪

Leave a comment

You must be Logged in to post comment.