Published On: Fri, Jun 27th, 2014

বলিউড সুপারস্টার সালমান খানের ওয়েবসাইট বেকারদের জন্য করা হয়েছে

Share This
Tags

imagesবলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পর্দায় কখনও রোমান্টিক নায়ক, কখনও আবার দুষ্টের দমনকারী হিরো। আসলে বাস্তবে কেমন তিনি? কতটুকু সামাজিক দায়বদ্ধতা আছে তার? এসব কিছুরই প্রমাণ মিলেছে তার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহন থেকে।

এবার বেকারদের কল্যানে হাত বাড়িয়েছেন বলিউডের এ সুপারস্টার। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ থেকে বলিউডে দীর্ঘ পথ পেরিয়ে আসা ৪৮ বছরের এ নায়ক তার অসংখ্য ভক্ত-অনুরাগীর কথা ভেবে একটি ওয়েবসাইটটি খুলেছেন। এটি কর্মসংস্থানের সন্ধানমূলক একটি ওয়েবসাইট। বেকার কিংবা চাকরি সন্ধানকারীদের যোগ্যতা অনুযায়ী পছন্দের কাজ পেতে সাহায্যের হাত বাড়িয়ে দেবে এই সাইটটি।

আসন্ন ঈদে নতুন ছবি ‘কিক’ রিলিজ নিয়ে চরম ব্যস্ততায় সময় কাটাচ্ছেন সালমান খান। তবুও ভক্তদের কথা মনে করে সালমান টুইটারে জানিয়েছেন ওয়েবসাইটটির কথা। নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিয়িং হিউম্যান’–এর সঙ্গে সমন্বয়ে সাইটটি খুলেছেন সালমান।

সাইটটি সম্পর্কে সালমান টুইটে লিখেছেন, “আপনারা ফেসবুক শুধু সময় কাটানোর জন্য নয়, কাজের খোঁজ পেতে সেটাকে কাজে লাগান। ওয়েবসাইটটি হলো- http://beinghumanworkshop.com#Beinghumanjobs।
তিনি আরো লিখেন, “যারা কাজ খুঁজছেন, আমার ফেসবুকে এমন যারা আছেন, তাদের যাতে কাজের ব্যবস্থা করে দেওয়া যায়, সেজন্য আমার বন্ধুদের সঙ্গে কথা বলেছি। তবে কাজ পেতে গেলে অবশ্যই প্রয়োজনীয় যোগ্যতা থাকা, শর্ত পূরণ করাটা জরুরি।”

 

Leave a comment

You must be Logged in to post comment.