Published On: Sun, Feb 23rd, 2014

প্রধানমন্ত্রী আজ কক্সবাজার যাচ্ছেন

Share This
Tags
Bangladesh_1212176cপ্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আজ (রবিবার) দুপুরে সাড়ে ৪ ঘণ্টার সফরে কক্সবাজার যাচ্ছেন। নবনির্মিত শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধনকে সামনে রেখে তিনি কক্সবাজার সফর করলেও রয়েছে নানা কর্মসূচি। এক লাখ দর্শকের ধারণক্ষমতাসম্পন্ন বিশ্বমানের এ ক্রিকেট স্টেডিয়াম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের নামে নামকরণ করা হয়েছে। কক্সবাজার পর্যটন গলফ কোর্স-সংলগ্ন ২৫ একর জমির ওপর নির্মিত এই স্টেডিয়ামের চারপাশে থাকবে সবুজের সমারোহ।
এ ছাড়া প্রধানমন্ত্রী এ সফরকালে কক্সবাজার আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়েরও উদ্বোধন করবেন। সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার পৌঁছাবেন। দুপুর সোয়া ২টায় শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধন করবেন।
একই স্থান থেকে উদ্বোধন করবেন সদ্য অনুমোদন পাওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। এর পর দুপুর আড়াইটায় শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। জনসভা শেষে বিকাল ৫টায় ঢাকার উদ্দেশে কক্সবাজার ত্যাগ করবেন।

Leave a comment

You must be Logged in to post comment.