Published On: Fri, Apr 12th, 2013

নেট দুনিয়া কাঁপছে সানির আইটেম এ

Share This
Tags

sunnyসর্ট কাট ওয়ালাদা’ ছবিতে ‘লাইলা তেরি লে লেগি’ আইটেম গানে সানি লিউনি শুধু ভক্তদের মনই জয় করেনই নি, কাঁপিয়ে দিলেন নেট দুনিয়া।

ইন্দো-ক্যানাডিয়ান অভিনেত্রী সানি লিউনি টিভি রিয়েলিটি শো ‘বিগ বস ৫’ সেশনের মধ্য দিয়ে তারকা জগতে প্রবেশ করে। পরে ‘জিসম টু’ ও  ‘রাগিনী  এমএমএস টু’  ছবির মধ্য দিয়ে বলিউডে পদার্পণ করেন। তখন হয়তো কেউ ভাবেননি এই সানির কম্পনে কাঁপবে গোটা দুনিয়া। ‘লাইলা তেরি লে লেগি’ আইটেম নেট দুনিয়া কাঁপানোর একটা অংশমাত্র।

সানি লিউনির বিতর্কিত আইটেম নাম্বার ‘লাইলা তেরি লে লেগি’র সঙ্গে তাল মিলিয়ে এখন নাচছে গোটা নেট দুনিয়া। আগুন ছড়ানো এ তারকা জীবনের প্রথম আইটেম নাম্বারেই ঝলসে দিলেন ভক্তদের মন।

আইটেম লঞ্চের দু’দিনের মধ্যেই ইউটিউব এ পাঁচ  লাখ বার দেখা হয়ে গেছে লায়লা সানিকে। নিজের কোমরে তাকে বেঁধে নিয়ে নাচছেন জন আব্রাহাম আর সঙ্গে তাল মিলাচ্ছেন তুষার কাপুর।

তবে ইন্টারনেটে ‘ভিউ’ এর বাড়বাড়ন্ত দেখে বলাই যায় ভাইরাল জ্বরে কাবু হয়ে পড়েছে নেট দুনিয়া। তবে ওষুধের নাম ‘সানি’ নাকি রোগের কারণ ‘সানি’, সে বিষয়ে বোধহয় গবেষণার দরকার আছে।

সানি কিন্তু বারবার বলছেন, এই সাফল্যের কৃতিত্ব শুধু তার একার নয়, এর কৃতিত্ব জন আব্রাহাম আর তুষার কাপুরেরও। তবে যাই হোক সানির   ঘাগরা চোলিতে জন আর তুষারের উত্তাপ ছড়ানো বিলাশ একসঙ্গে না হলে হয়তো সম্ভব হত না  ‘লাইলা তেরি লে লেগি’।

আর এই খবর যাদের কাছে নতুন তারা হয়তো  দেরি করবেন না ক্লিক করতে, এই লায়লার খোঁজে।

Leave a comment

You must be Logged in to post comment.