Published On: Sat, Jun 22nd, 2013

তামিমের বিয়ে আজ

Share This
Tags

Tamim_Ayeshaআজ অনেক তরুণী হৃদয়ের গোপন ‘ফুলটস লাভ’কে স্বজোড়ে ওভার বাউন্ডি হাঁকাবেন তিনি। এজন্য কী দোষী বলা যাবে না তাকে। কারণ, ব্যাটিংয়ের লিটল মাস্টার শচীন যখন অঞ্জলির আঁচলে বাঁধা পড়েছিলেন তখনও বুক ভেঙেছিল লাখো তরুণীর। এবার বলুন, তামিম ইকবালকে কেন অপরাধী বলবেন?

দীর্ঘ আট বছর যাকে মনে পুষে রেখেছেন সেই আয়শা সিদ্দিকা আজ আপন হতে যাচ্ছেন তামীমের। ভালবাসার প্র্রথম প্রস্তাবে প্রত্যাখ্যাত তামিমের লেগে থাকার চূড়ান্ত পরিণয় হতে যাচ্ছে আজ।

এর আগে শুক্রবার রাতে জমকালো গায়ে হলুদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের নামকরা সব খেলোয়াড়, সংগঠক ও সমাজের নামী ব্যক্তিরা। তারকা ক্রিকেটারের বিয়ের দিকেই নজর এখন পুরো দেশবাসীর। উৎসাহের কমতি নেই পরিবারের মানুষেরও।
শুক্রবার নগরীর চিটাগাং ক্লাবে হয়ে গেল তার গায়ে হলুদ অনুষ্ঠান। ঘড়িতে যখন কাটায় কাটায় দশটা তখন অনুষ্ঠানস্থলে হাজির তামিমের হবু বউ আয়েশা সিদ্দীকা। আর তার ঠিক পরই সেখানে আগমন ঘটে তামিমের।
গায়ে হলুদের জন্য পুরো ক্লাবকে সাজানো হয়েছে অসাধারনভাবে। আর যে মঞ্চে বসে বর-কনে গায়ে হলুদ মাখালেন তা তৈরী করেছেন তামিমের বড় ভাই নাফিস ইকবাল বিয়ে নিয়ে উচ্ছসিত তামিম ইকবালের মা নুসরাত ইকবাল। জাতীয় দলের সাবেক খেলোয়াড়রাও আশা করছেন বিয়ের পর তামিম খেলার মাঠে নিজেকে ও ছাড়িয়ে যাবেএজ

Leave a comment

You must be Logged in to post comment.