Published On: Sun, Apr 5th, 2015

খালেদা জিয়া ফিরলেন গুলশানের বাড়িতে

Share This
Tags

NHBD-Khaleda-Zia

দুর্নীতির মামলায় জামিন নিয়ে দীর্ঘ প্রায় তিন মাস পর গুলশানের বাড়িতে ফিরলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গত তিন মাস বেগম জিয়া তার রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছিলেন।
এর আগে, জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। মামলার পরবর্তী শুনানি নির্ধারিত হয় ৫ মে।
শুনানি শেষে রোববার বেলা ১১টা ৭ মিনিটে বকশী বাজারের আলিয়া মাদরাসা মাঠে অবস্থিত ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর বিচারক আবু আহমেদ জমাদার খালেদার আবেদন মঞ্জুর করেন।
ঢাকার বকশীবাজার এলাকার আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের আদালতে রবিবার সকালে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন খালেদা জিয়া।
বেগম খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবা আত্মসমর্পণপূর্বক জামিনের আবেদন করেন। জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজির না হওয়ায় গত ২৫ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।
ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদ্দার তার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

Leave a comment

You must be Logged in to post comment.