Published On: Tue, Feb 11th, 2014

কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা।

Share This
Tags

fridge ডেস্ক নিউজ – হুমায়ূন কবির সিপন :

ওয়ালটন ব্র্যান্ডের পণ্য এখন সর্বোচ্চ ২৫ কিস্তিতে কেনার সুবিধা পাচ্ছেন গ্রাহকরা। এর আগে সর্বোচ্চ ১৮ কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা ছিলো। ২৫ কিস্তির সিদ্ধান্ত কার্যকর হয়েছে গত ৩ ফেব্রুয়ারি থেকে। এখন থেকে সারাদেশে ওয়ালটনের সব প্লাজায় এ সহজ কিস্তি সুবিধা পাওয়া যাচ্ছে।
উল্লেখ্য, হোম অ্যাপলায়েন্সের মতো ছোট ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী একমাত্র ওয়ালটনই কিস্তিতে কেনার সুবিধা দিচ্ছে।
মঙ্গলবার মতিঝিলের প্রিন্টার্স বিল্ডিং মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে আরবি গ্রুপের প্রতিষ্ঠান ওয়ালটন এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়, নিম্ন ও মধ্য আয়ের গ্রাহকরা যাতে ওয়ালটন পণ্য ব্যবহার করতে পারেন সে জন্য এ সহজ কিস্তির ব্যবস্থা।
সংবাদ সম্মেলনে বলা হয়, ওয়ালটন ব্র্যান্ডের পণ্য সামগ্রী যাতে দেশের স্বল্প আয়ের মানুষ কিনতে পারেন, ভোগ করতে পারেন প্রযুক্তিগত উন্নয়নের সুবিধা, সে জন্য এ সহজ কিস্তির ব্যবস্থা রাখা হয়েছে। সর্বনিম্ন ২০ শতাংশ ডাউনপেমেন্টে এমআরপি বা সর্বোচ্চ খুচরা মূল্যে চার মাস অর্থাৎ ১২০ দিনের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা থাকছে।
সে সঙ্গে স্বল্প লভ্যাংশে সর্বোচ্চ ২৫ মাসের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা দিচ্ছে ওয়ালটন। কিস্তিতে পণ্য বিক্রির ক্ষেত্রে অন্যান্য প্রতিষ্ঠান যেখানে মোট টাকার ওপর লভ্যাংশ নিয়ে থাকে, সেখানে একমাত্র ওয়ালটনই এমআরপি (সর্বোচ্চ খুচরা মূল্য) থেকে ডাউনপেমেন্ট বাদ দিয়ে স্বল্প লভ্যাংশ নির্ধারণ করে থাকে।
তবে সর্বোচ্চ ২৫টি সহজ কিস্তিতে পণ্য কিনতে হলে ক্রেতাকে কিছু শর্ত মেনে নিতে হবে। পণ্য কেনার আগে ওয়ালটন প্লাজার কর্মকর্তাদের কাছ থেকে ক্রেতারা বিস্তারিত জেনে নিতে পারবেন।
সংবাদ সম্মেলনে ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, মার্কেটিং বিভাগের অতিরিক্ত পরিচালক কামাল হোসেন, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাসিসটেন্ট ডিরেক্টর শফিউল্লাহ লিটন ও আল মাহফুজ খান এবং একই বিভাগের অ্যাসিসটেন্ট ডিরেক্টর ওবায়দুল মোর্শেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave a comment

You must be Logged in to post comment.