Published On: Thu, Oct 24th, 2013

কাল থেকে সরকার বৈধ নয়: খালেদা জিয়া

Share This
Tags

NHBD-Khaleda-Ziaএই সরকার দেশের মানুষের সরকার নয়, এই সরকার আওয়ামী লীগের সরকার বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া। আজ বিকেল পাঁচটার দিকে জাতীয় প্রেসক্লাবে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সমাবেশে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়া বলেন, কালকের পর থেকে এই সরকার আর বৈধ সরকার নয়, অবৈধ সরকার। দুর্বার আন্দোলনের মাধ্যমে তাদের ক্ষমতায় থেকে নামাতে হবে।

খালেদা জিয়া বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে মানুষের উপর জুলুম, নির্যাতন, অত্যাচার বেড়ে গেছে। তিনি বলেন, তারা ক্ষমতায় এসে দেশে লুটপাট চালিয়েছে। দেশের সব সুবিধা নিয়েছে তাদের দলীয় লোক। কারণ তারা জনগণের সরকার নয় আওয়ামী লীগের সরকার। বর্তমানে আলোচনা, সভা-সমাবেশ, টেলিভিশনে টক-শো সব বন্ধ করে দিয়েছে। দেশের বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। খালেদা জিয়া শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সমাবেশে বলেন, আমরা ক্ষমতায় গেলে শিক্ষকদের বেতন বাড়িয়ে দেবো।

খালেদা জিয়া বলেন, আমরা গণতন্ত্রের পক্ষে কাজ করবো। আজ দেশ রক্ষার জন্য গণতন্ত্রকে দেশে পূনরুত্থান করার জন্য আসুন এক সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করি। সরকার শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে দিতে চায় না। তারা নাগরিকদের স্বাভাবিক অধিকার পালনে বাধা দেয়। এর নাম কি গণতন্ত্র?

সমাবেশে উপস্থিত ছিলেন- বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন, ডাকসুর সাবেক জিএস নাজিমুদ্দিন আলম, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, কলেজ শিক্ষক সমিতির সভাপতি শামসুল হক প্রমুখ।

Leave a comment

You must be Logged in to post comment.