Published On: Thu, Jun 27th, 2013

এবার চলচ্চিত্রে প্রভা!

Share This
Tags
prova-bg20130328023823এবার চলচ্চিত্রে নামছেন টিভি নাটকের জনপ্রিয় তারকা প্রভা! শোনা যাচ্ছে এ বছরই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে এক সময়ের বিতর্কিত এ অভিনেত্রীর। এরই মধ্যে তার কাছে এসেছে একাধীক প্রস্তাবনা। বর্তমানে সেসব প্রস্তাব যাচাই-বাছাই করছেন প্রভা। ব্যাটে বলে মিটে গেলেই আর দেরি করবেন না তিনি।
তবে প্রভার ঘনিষ্টজনরা জানিয়েছেন, বড় কোন নায়কের সঙ্গে চলচ্চিত্রে অভিষেক করতে চাইছেন প্রভা। সেক্ষেত্রে প্রভার প্রথম পছন্দ শাকিব খান। তাকে না পেলে অনন্তর সঙ্গেও কাজ করতে আগ্রহ তার। কারণ শাকিব-অনন্ত’র সঙ্গে অভিনয় করলে ব্যর্থতার ঝুঁকি কম বলেই মনে করছেন প্রভা। তবে এ সবই নির্ভর করছে প্রযোজক-পরিচালকের পছন্দের উপর।
সূত্র জানায়, গতবছর থেকেই প্রভার কাছে চলচ্চিত্রের প্রস্তাব আসতে থাকে। তবে স্বামী শান্তর পরামর্শে সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রভা। এমনকি একবার এক পরিচালককে কথা দিয়েও শেষ পর্যন্ত ছবিটি করেননি তিনি। এবার আর এ নিয়ে দ্বন্দ নেই। ভালো গল্প ও সুযোগ মিললে চলচ্চিত্রে কাজ করতে আর আপত্তি নেই তার। কারণ প্রভাও মনে করছেন, তাকে নিয়ে বিতর্কিত যে অধ্যায়ের সৃষ্টি হয়েছিল, তা অনেকটাই সামাল দিয়েছেন তিনি। তাছাড়া কোন কোন পরিচালক আবার প্রভার সেই বিতর্কিত কর্মকান্ডকেই কাজে লাগিয়ে ফায়দা লোটারও চেষ্টা করছেন। তবে শেষপর্যন্ত প্রভা কি করবেন, তার জবাবতো সময়ই দেবে।

Leave a comment

You must be Logged in to post comment.