Published On: Mon, Jul 1st, 2013

একসাথে বসবাস সালমান-লুলিয়ার

Share This
Tags

Salman-Khan-and-Lulia-Vantur-mmসালমান তার রাশিয়ান প্রেমিকার সাথে বেশ ভালোই প্রেম করে যাচ্ছেন। মিডিয়াকে এড়িয়ে চললেও শেষ পর্যন্ত তা আর গোপন থাকেনি। সালমান-লুলিয়া একসাথেই থাকছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। আর এতে করে নুতন করে তাদের প্রেম-রোমান্স নিয়ে নানা গল্প শুরু হয়ে বলিউড পাড়ায়।

বেশ কিছু দিন ধরেই রাশিয়ান তরুণী লুলিয়া ভেনচারের সাথে সালমানের প্রেম এবং বিয়ের গুঞ্জন চলছিল। তবে তারা যে বিয়ে করেননি এখবর মিডিয়াকে নিশ্চিত করেছে সালমান খানের বাবা। কিন্তু পিছু ছাড়েনি মিডিয়া। এবার নুতন করে তুলে আনলো তাদের একসাথে বাস করার খবর।

ভারতীয় গণমাধ্যম জানায়, সালমান আর লুলিয়া একসাথেই থাকছেন। শুটিংয়ে গেলেও সালমানের আশে পাশেই থাকছেন লুলিয়া। সালমান তার ‘মেন্টাল’ সিনেমার শুটিং করতে হায়দারবাদ গেলে লুলিয়াও যায় সেখানে। তখন সালমান লুলিয়ার জন্য একটি বিলাসবহুল হোটেলের রুম রাখে তার এক বন্ধুর মাধ্যমে।

সবাইকে এড়িয়েই সাল্লু মানে সালমান তার প্রেমিকাকে নিয়ে সময় কাটাচ্ছেন বেশ। তাই প্রায়ই বিভিন্ন তারকাদের সাথে একত্রে সফর এড়িয়ে আলাদাভাবেই যাচ্ছেন তিনি। আর এক্ষেত্রে তার পাশে চুপিসারে থাকেন তার প্রেমিকা লুলিয়া।

 

Leave a comment

You must be Logged in to post comment.