Published On: Tue, May 10th, 2016

বিয়ে ৮ বছর পরে – সাবিলা নূর

Share This
Tags

BG2_567203204

বিয়ে করবো ৮, ৯, ১০ বছর পরে। কি? ১০ বছর পরে? না না এক্স্যাক্ট ১০ বছর পরে নয়, তবে অন্তত ৮ বছর পরে তো হবেই, এখন পড়াশোনা করছি। পড়াশোনা শেষ হোক, তারপরে ক্যারিয়ারেরও একটা ব্যাপার আছে-বলছিলেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর।

গতকাল মাদারস ডে উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সাবিলা নূর ও সালমান মুক্তাদিরের বিয়ের খবর। বিয়ের সাজে তাঁদের বেশকিছু ছবি ছড়িয়ে পড়ে। যেখানে সালমান মুক্তাদির ও সাবিলা নূরকে বর ও বৌইয়ের সাজে দেখা যাচ্ছিল।

বিয়ে তাহলে করেন নি? না না এখনই তো বিয়ে নয়, বললামই তো। আসলে হয়েছেটা কি গতকাল সালমান বলল তাঁর মা’কে সারপ্রাইজ দেবে। আমাকে পরিকল্পনা জানালো। আমি রাজি হয়ে গেলাম। আসলে বিষয়টা বেশ মজার হয়েছে। আমি বেশ মজা পেয়েছি। সাবিলা বলেন, এর আগে  এ ধরনের একটা প্রাঙ্ক করেছিলাম সেটাও মানুষ এখনো বিশ্বাস করতে চায় না। আর তাছাড়া মাদারস ডে তে ও ওর মাকে সারপ্রাইজ দিতে চেয়েছে পরিকল্পনা একটু আলাদাই মনে হলো, রাজি হয়ে গেলাম।

শুধুই মজা? শুধু মজা তা বলবো না। সালমানের তো একটা ভিডিওর ইউটিউব চ্যানেল রয়েছে। মায়ের জন্য সারপ্রাইজ আবার ইউটিউব চ্যানেলের একটা ভিডিও দুটোই হলো -বলে গেলেন সাবিলা।  আর সালমান আমার বেশ ভালো বন্ধু, যোগ করেন সাবিলা।

সাবিলা নূর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। পাশাপাশি ব্যস্ত রয়েছেন টিভি নাটকে। সম্প্রতি ঈদের জন্য করলেন ‘লাভ অ্যান্ড কোং।’ নাটকটি লিখেছেন ও পরিচালনা করছেন মাসুদ সেজান। এছাড়াও অভিনয় করলেন, ইফতেখার আহমেদ অসীম পরিচালিত ‘পলায়ন বিদ্যা’, রুবায়েত মাহমুদ-এর পরিচালনায় ‘টুগেদার টু গেট হার, আরিফুর রহমানের ‘একটু ভুতের গল্প’ ও শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় রবীন্দ্রনাথ ঠাকুররের ‘সমাপ্তি।’